গ্রেফতার হলেন বলিউড অভিনেতা বডি বিল্ডার সাহিল খান, মুম্বাই পুলিশ তাকে ৩৬ গড়ের জব্বলপুর থেকে গ্রেপ্তার করলেন




এই ঘটনাটি মহাদেব বেটিং অ্যাপ সঙ্গে সম্পর্কিত আসলে সাহিল খান ডিলাইন বুক নামের একটি ব্যাটিং অ্যাপের সঙ্গে পার্টনারশিপে যুক্ত এই অ্যাপটি মহাদেব ব্যাটিং অ্যাপ এর সঙ্গে সম্পর্কিত এই অ্যাপটিকে সম্পূর্ণ পরিচালনা করে মহাদেব ব্যাটিং অ্যাপ ।বিভিন্ন খবর সূত্রে জানা গিয়েছে সাহিল খান শুধুমাত্র একটি সঙ্গে সম্পর্কিত নয় অ্যাপটির প্রোমোসনের জন্য বিভিন্ন ধরনের ইভেন্ট বিভিন্ন ধরনের স্পন্সার সিপ এর কাজ করেছেন পার্টনার হিসেবে এই অ্যাপটির প্রমোশন করেছেন তিনি প্রচুর পরিমাণে। বোম্বে হাইকোর্ট সাহিল খানকে ১৩ই এপ্রিল জিজ্ঞাসাবাদ করেছিলেন সবসময় সাহিল খান মুম্বাই হাইকোর্ট থেকে অগ্রিম জামানতের আর্জি জানিয়েছিলেন।


যেটাকে পরবর্তীতে খারিজ করে দেয়া হয়েছিল এই ঘটনার পরিপেক্ষিতে সাহিল খানের উকিল মুজাহিদ আনসারী বলেন সাহিল খানকে শুধুমাত্র দুই দিনের জন্য পুলিশ কাজটা দিতে রাখা হবে আজকে ২৮ তারিখ এবং কালকে ২৯ তারিখ এই দুই দিনের মধ্যে তাকে পুলিশ কাজটা দিতে রাখা হবে এবং ৩০ তারিখের পর তাকে আমরা হাইকোর্টে নির্দোষ প্রমাণিত করে ফিরিয়ে আনব। এবার সম্পূর্ণটা নির্ভর করছে, মুম্বাই হাইকোর্টের জর্জের ওপর আমরা সমস্ত কিছু তাদের সামনে রেখেছি এমনকি সাহিল খানের পাসপোর্ট আমরা জমা করে রেখেছি। 


মহাদেব ব্যাটিং একটি হল অনলাইনে সেটটা জুয়া খেলার জন্য অন্যতম একটি অ্যাপ যেখানে সেটটা মতো বড় বড় ব্যাটিং খেলা গুলো খেলতে পারতো এই অ্যাপটির মাধ্যমে ক্রিকেট থেকে শুরু করে ফুটবল এবং আমাদের ইলেকশন এর ওপরও স্যারটাবাজি চলত আর এই এপ্লিকেশনটি সবথেকে বেশি ব্যবহার করা হয়েছে 36 গড়ে এই অ্যাপটি মানুষদের কাছ থেকে বোকা বানিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে প্রথমদিকে একটি ব্যবহারকারীদের কাছে বেশ লাভবান ছিল পরবর্তীতে এপ্লিকেশনটি আপডেট নিয়ে এসে মানুষের পয়সা সহজে হাতিয়ে নিচ্ছে।


মহাদেব ব্যাটিং অ্যাপ এর হেড অফিস রয়েছে দুবাই এর প্রোমোটার ছিল রবি ও সৌরভ তারা দুজনে দুবাই থাকে এবং দুবাইয়ে বসে তারা সম্পূর্ণ অ্যাপটিকে পরিচালনা করে। এই অ্যাপটির সঙ্গে যুক্ত বিভিন্ন ধরনের সেলিব্রিটিরা এই অ্যাপটি কে প্রমোশন করেছে এবং এর ভিডিওগুলো অ্যাপটির মধ্যে দেখতে পাওয়া যায় যেমন শ্রদ্ধা , শক্তি কাপড়, কপিল শর্মা আরো এমন অনেক রয়েছে যারা এই অ্যাপটিকে প্রমোশন করেছেন এই ঘটনাটি সাহেল খান ছাড়াও আরো ৩১ জন সেলিব্রিটির ওপর কে যুক্ত হয়েছে এবং সম্পূর্ণ কিছু ইনভেস্টিগেশন হওয়ার পর সম্পূর্ণ তথ্য জানতে পারবো।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন